ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার ভৈরবে নাজমুল হাসানসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৯, ২৯ আগস্ট ২০২৪  

কিশোরগঞ্জ জেলার ভৈরবে নাজমুল হাসানসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জ জেলার ভৈরবে নাজমুল হাসানসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জের ভৈরবে বিএনপির অফিস ভাঙচুরের অভিযোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি এবং সাবেক যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনসহ ১৪০ বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল বুধবার (২৮ আগস্ট) ভৈরব থানায় আলম সরকার নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি করেন। তিনি পৌরসভার কমলপুর এলাকার বাসিন্দা ও স্থানীয় বিএনপির কর্মী।

মামলার বিবরণে জানা যায়, গত ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ভৈরবে সাবেক যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের নির্দেশে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ছুরি, পাইপগান, শটগান, লাঠি, লোহার রড, হকস্টিক, লোহার পাইপ, ককটেল, পেট্রোলবোমাসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের ডাক বাংলো ভাঙচুর করেন। এতে অফিসের পাঁচ লাখ টাকা ক্ষতিসহ আনুমানিক ১৫ লাখ টাকা মূল্যের জিনিসপত্র লুটপাট করেন আসামিরা। ওই ঘটনায় কয়েকজন বিএনপি নেতাকর্মী বাধা দিতে গেলে তারাও আহত হন।ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আলম সরকার নামের এক ব্যক্তি সাবেক মন্ত্রী নাজমুল হাসান পাপনকে এক নং আসামি উল্লেখ করে মামলা করেছেন। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়