ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

আম্বানীর কর্মচারীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন অনন্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৫, ১৬ সেপ্টেম্বর ২০২৪  

আম্বানীর কর্মচারীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন অনন্যা

আম্বানীর কর্মচারীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন অনন্যা

প্রায় দুই বছরের সম্পর্ক। মুম্বাই থেকে স্পেন কিংবা লন্ডন— দেশে, বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গেছে বলিউড অভিনেতা আদিত্য রয় কাপূর ও অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। আচমকাই বদলে গেল সবটা। সম্পর্কে ঘটলো ছন্দপতন! ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, গত মার্চ মাসেই ভেঙে গেছে অনন্যা-আদিত্যের সম্পর্ক। যদিও এর মাঝেই নাকি নতুন বসন্ত এসেছে অনন্যার জীবনে। নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী! 

পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। যিনি বর্তমানে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানীদের কর্মচারী। মাসখানেক ধরেই ওয়াকারের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে চাঙ্কি কন্যার। অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ ক্রুজ পার্টিতেই নাকি মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। সেখানেই একে অন্যেকে ভালো লেগেছে। বর্তমানে দু’জন দু’জনকে জানার ও বোঝার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভালো বন্ধুত্বও তৈরি হয়েছে। 

এবার নিজের মনের মানুষের কথা ভক্তদেরও জানালেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার সঙ্গী কেমন হবেন সে কথা জিজ্ঞেস করতেই অনন্যা বলেন, ‘সে যেন রহস্যময় হয়। কারণ, আমিও যে রহস্যময়ী।’

এরপর অনন্যা পাণ্ডে জানান, তার প্রেমিক এমন কেউ হবেন যিনি তাকে হাসাতে পারবেন। তার সবচেয়ে কাছের বন্ধু হবেন। পাশপাশি অনন্যাকে নিজের কাজে উৎসাহও দেবেন।

ওয়াকার ঠিক তেমনই একজন। প্রাক্তন এই মডেল বর্তমানে জামনগরেই থাকেন। আম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত রয়েছেন।

সম্প্রতি অনন্যার ওয়েব সিরিজ় ‘কল মি বে’ ওটিটি-তে মুক্তি পেয়েছে। সেই সিরিজ নিয়ে সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াকার। ‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ওয়াকার লেখেন, ‘হেই বে’। 

এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? সবশেষে অনন্যা বলেন, ‘আমি এমন একজন যে প্রেমে পড়লে সকলকে চিৎকার করে জানাতে পারি। তবে উল্টো দিকের মানুষটার কথাও খেয়াল রাখতে হয়। আমরা যতটা প্রচারের আলোতে থাকি। সে হয়তো তেমনটা নাও পছন্দ করতে পারে।’

এরপরই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি নিজের মনের কথাটা বলেই ফেললেন চাঙ্কি-কন্যা?

সর্বশেষ
জনপ্রিয়